• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে উপজেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ

সুষ্ঠু ক্রীড়া চর্চায় বিভিন্ন বয়সী শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে শেরপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ ৭ সেপ্টেম্বর বিকেলে শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম পরিষদের সম্মুখে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

এসময় উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান, মনিরুল ইসলাম, আব্দুল হাই, সেলিম রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শরিফুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দুই শতাধিক স্কুল কলেজের ছাত্রদের মধ্যে ফুটবল, বুট, জার্সি, ক্রিকেট ব্যাট, প্যাডসহ প্রয়োজনীয় ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আমরা ভালো খেলোয়াড় তৈরি করতে চাই। অসুস্থ সংস্কৃতীক চর্চা না করে খেলার মাঠে আসার জন্য সকল শিশু কিশোর ও যুবকদের প্রতি আহ্বান জানান তিনি। তিনি বলেন, আমরা মেসির মতো খেলোয়াড় তৈরি করতে চাই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।