• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পারিবারিক কলহের জের ধরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

শেরপুর জেলা শহরের পৌরসভার কসবা মোঘলপাড়া মহল্লায় পারিবারিক কলহের জের ধরে ৪ সেপ্টেম্বর সোমবার বিকেলের কোন এক সময় বশতঘরের আড়া (ধর্নার) সাথে গলায় মাফলার পেচিয়ে শাওন (২৫) নামে এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।
শাওন শেরপুর পৌরসভার কসবা মোঘলপাড়া মহল্লার মৃত মকবুল হোসেনের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শেরপুর জেলা শহরের পৌরসভার কসবা মোঘলপাড়া মহল্লার বাসিন্দা শাওন একজন মোবাইল ফোন ব্যবসা করে আসছিল। এদিকে বেশ কিছুদিন ধরে চাচা আলাল ও মুক্তলের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল এবং পারিবারিক কলহ অশান্তি ও মানষিক যন্ত্রণা থেকে মুক্তি পেতেই সোমবার বিকেলের কোন এক সময় ফাঁকা বাড়ির বশত ঘরের নিজ শয়ন কক্ষে আড়ার (ধর্নার) সাথে শাওন ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

এদিকে শাওনের ছোট ভাই সাইম জানায়, বাসায় শাওনের স্ত্রী ও কোন লোকজন ছিলনা বিকেলে থেকে শাওনকে বার বার মোবাইল ফোনে না পেয়ে অবশেষে সাইম বাসায় গিয়ে ঘরে প্রবেশ করে দেখতে পায় তার বড় ভাই শাওন ফাঁসিতে ঝুলে আছে। পরে ফাঁসি দেয়ার মাফলার কেটে শাওনকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সোমবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ওসি (তদন্ত) সাইফুল্ল্যাহ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে শেরপুর সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।