• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে হাঁস-মুরগি বিতরণ

সমতলে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় হাঁস-মুরগি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল শ্রীবরদীর আয়োজনে অফিস চত্বরে হাঁস-মুরগি প্যাকেজের ১৪৮ জন সুফলভোগী ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে হাঁস-মুরগি বিতরণ করা হয়।
.
বিতরণ কর্যক্রমের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. উমর ফারুক, উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসেসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা সহ প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকম্রীরা।

এসময় ১৪৮ জন সুফলভোগীর প্রত্যেকের মাঝে ২০টি হাঁস ও ২০টি মুরগি দেওয়া হয়। ইতোপূর্বে সুফলভোগীদের মাঝে হাঁস-মুরগি পালনের ঘর ও খাবার বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।