• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইসলামপুর ধর্মকুড়া বাজারে অগ্নিকান্ডে ৯লাখ টাকার ক্ষয়ক্ষতি

 

লিয়াকত হোসইন লায়ন,ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ঃ

জামালপুর ইসলামপুর পৌর শহরে ধর্মকুড়া বাজারে অগ্নিকান্ডে দোকান ও বাসা পুড়ে ছাই হয়ে প্রায় ৯লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
সোমবার ভোর রাতে বৈদ্যুতিক সট সার্কিটে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে ধর্মকুড়া বাজারের নোয়াখালী পট্টির নিদেনু ,নবিন হাজি,বাটালু এরশাদ হোসেন,হোটেল নাছিমের বাসা ও শাহিনের ইলেক্টিক দোকান আগুনে পুড়ে ভস্মিভূত হয়।
খবর পেয়ে ইসলামপুর ও দেওয়ানগঞ্জ এর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনেন।
স্থানীয়রা জানান, ভোররাতে এরশাদের হোটেল থেকে বিদ্যুতের আগুনের সূত্রপাত হয়। এ অগ্নিকান্ডের ঘটনায় তিনটি হোটেল,একটি ইলেকট্রনিক্স দোকান ও বাসা থাকায় অটো গাড়ির মালামাল পুড়ে প্রায় ৯ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

ইসলামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল ইসলাম বলেন-ভোররাতে খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। নিকটতম স্থানে পানি না থাকায় একটু বিলম্ব হয়েছে,এতে প্রায় ৪-৫লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আমরা প্রায় ১০লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করেছি।

লিয়াকতহোসাইন্ লায়ন
ইসলামপুর জামালপুর প্রতিনিধি
০১৭১৪৬৩৫৬৬৭
১৫.০৬.২০২০


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।