• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নিখোজের এক দিন পর বিলের পানি থেকে যুবকের লাশ উদ্ধার

নিখোজের এক দিন পর মেলান্দহ রৌমারী বিলের পানি থেকে উদ্ধার হলো শেরপুরের শ্রীবরদীর এক যুবকের লাশ। ০১ সেপ্টম্বর শুক্রবার দুপুরে মেলান্দহ রৌমারী বিলের পানি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবক শ্রীবরদী পৌরসভার মথুরাদী গ্রামের আ: রশিদ ওরফে কাল্টু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২২)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে মেলান্দহ রৌমারী বিলের পানিতে গোসল করতে নামে শফিকুল ইসলামসহ কয়েকজন বন্ধু। রৌমারী বিলের পানিতে ডুব দিয়ে আর ভেসে উঠেনি শফিকুল ইসলাম। পরে ফায়ার সার্ভিস, আত্নীয় স্বজন ও স্থানীয়রা শফিকুল ইসলামকে খোজতে থাকে। এক পর্যায়ে শুক্রবার দুপুরে ওই বিলের পানিতে শফিকুল ইসলামের লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিস, আত্নীয় স্বজন ও স্থানীয়রা। পরে বিলের পানি থেকে লাশ উদ্ধার করে শ্রীবরদী নিয়ে আসেন শফিকুলের স্বজনরা। শফিকুল ইসলাম চার ভাই, তিন বোনের মধ্যে ৬ষ্ঠ।

শফিকুল ইসলামের বড় ভাই নুর ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ি থেকে বের হয়। পরে আমরা জানতে পাই বিলের পানিতে গোসল করতে নেমে শফিকুল ইসলাম নিখোজ হয়েছে। শুক্রবার দুপুরে রৌমারী বিলের পানি থেকে আমার ছোট ভাইয়ের লাশ উদ্ধার করা হয়।

শ্রীবরদী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহজাহান কবীর বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। বিলের পানিতে গোসল করতে গিয়ে শফিকুল ইসলাম লাশ হয়ে ফিরে আসলো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।