• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে এক কেজি বরফ ও ২৩১ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে

সেন্ট মার্টিনের চেরানদ্বীপে কোস্টগার্ডের অভিযানে ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ২৩১ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে।

কোস্টগার্ড সদর দফতরের সহকারী গোয়েন্দা ও মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার আবদুর রহমান বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মিয়ানমার থেকে সেন্ট মার্টিন দ্বীপ হয়ে মাদকের একটি চালান বাংলাদেশে প্রবেশ করবে বলে জানা গেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ থানাধীন সেন্ট মার্টিন চেরাদ্বীপ এলাকায় বাংলাদেশ কোস্ট গার্ড ইস্টার্ন জোনের অধীনে বিসিজি স্টেশন সেন্ট মার্টিন একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ছেরাদ্বীপের কেয়াবনে পাঁচশের উদ্দেশ্যে অভিনব উপায়ে লুকিয়ে রাখা ৫টি পরিত্যক্ত বাদামী বস্তা পাওয়া যায়। পরে কোস্টগার্ড সদস্যরা ব্যাগ তল্লাশি করে ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ (বরফ), ২৩১ ক্যান বিয়ার ও ০১টি বিদেশী মদ জব্দ করে। ওই স্থানে কোনো পাচারকারী না থাকায় কাউকে আটক করা যায়নি।

তিনি আরও জানান, জব্দকৃত ক্রিস্টাল মেথ (বরফ), বিয়ার ও বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।