• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ছোট ভাইয়ের পরীক্ষা দিতে গিয়ে বড় ভাই শ্রীঘরে

শেরপুরের শ্রীবরদীতে ছোট ভাইয়ের এইচ.এস.সি (ভোকেশনাল) পরীক্ষার প্রক্সি দিতে গিয়ে ধরা পড়েছেন বড় ভাই হৃদয় হাসান রাজু ওরফে রাজু মিয়া (২২)। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকালে উপজেলার হালিমা আহসান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ওই ঘটনা ঘটে।

এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার ইউনুস। একই সঙ্গে তাকে ৫শ টাকা অর্থদন্ড করা হয়। সাজাপ্রাপ্ত রাজু মিয়া উপজেলার ধাতুয়া আড়ালেকান্দা গ্রামের মৃত হেলাল মিয়ার ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে হালিমা আহসান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ব্যবসা সংগঠন ও ব্যবস্থাপনা বিষয়ের পরীক্ষা চলছিলো। এসময় শিক্ষাথী সিরাজুল ইসলাম সাজুর পরিবর্তে পরীক্ষায় বসেন বড় ভাই হৃদয় হাসন রাজু ওরফে রাজু মিয়া। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেখার ইউনুস। ঘটনার সত্যতা পাওয়ায় প্রক্সি দেওয়ার অপরাধে রাজু মিয়াকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার ওই কেন্দ্রের ট্যাগ অফিসার মোশারফ হোসেন, কেন্দ্র সচিব বিথী আক্তার, হল সুপার সাহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ওই শিক্ষাথীকে শেরপুর কোর্টে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড যাচাই-বাছাই এবং জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে প্রক্সি দেওয়ার কথা স্বীকার করে। এঘটনায় তাকে সাজা দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।