• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে গাজাঁসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রানীগাঁও সন্নাসীভিটা এলাকা হতে মাদক ব্যবসায়ী সাঈদ মিয়া (২৬) নামের একজনকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত সাঈদ মিয়াকে আদালতে সোপর্দ করা হলে আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

এরআগে বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে সাঈদ মিয়াকে গ্রেফতার করা হয়।

ডিবি সুত্র জানায়, জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) আবুবক্কর সিদ্দিকের নেতৃত্বে এসআই ইউসুফ আলী, এএসআই রিপন মিয়া, এএসআই আলমাস ও এএসআই খাইরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে নালিতাবাড়ী উপজেলার রানীগাঁও সন্নাসীভিটা এলাকা হতে মাদক ব্যবসায়ী সাঈদ মিয়াকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

পরে এ ঘটনায় নালিতাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের করার পর বৃহস্পতিবার দুপুরে সাঈদ মিয়াকে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।