• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুর ইসলামপুর থানার ওসিকে স্ট্যান্ড রিলিজ

জামালপুরের ইসলামপুর থানার ওসি মাজেদুর রহমান কে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।বুধবার (৩০ আগষ্ট) দুপুরে এ ঘটনা ঘটে।
জানা গেছে,এডিশনাল ডিআইজির প্রশাসনিক কাজে অসহযোগিতার জন্য তাকে স্ট্যান্ড রিলিজ করে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছেন, ময়মনসিংহ ডিআইজি অফিসের এডিশনাল ডিআইজি খন্দকার নজমুল হাসান প্রশাসনিক কাজে ইসলামপুর থানায় যান। একটা মামলার স্বাক্ষীদের সাথে তিনি কথা বলার জন্য ইসলামপুরের গুঠাইল যাওয়ার কথা থাকলেও পরে স্বাক্ষীদের থানায় ডাকার নির্দেশ দেন ডিআইজি। তার নির্দেশনা অনুযায়ী সব কাজ সঠিকভাবে করতে না পারায় অসন্তোষ প্রকাশ করেন তিনি।

এসময় প্রশাসনিক কাজে ওসি মাজেদুর রহমানের ব্যার্থতার বিষয়টি ডিআইজি নজমুল পুলিশ সুপার মো. কামরুজ্জামান কে অবহিত করেন। এ ঘটনায় পুলিশ সুপার কামরুজ্জামান ওসি মাজেদ কে তাৎক্ষণিক বদলির(স্ট্যান্ড রিলিজ) আদেশ দেন।

ইতিপূর্বে ওসি মাজেদুর রহমানের বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যাক্তিগত প্রয়োজনে ব্যবহারের অভিযোগ উঠেছিল। বদলির বিষয়টি নিশ্চিত করে ইসলামপুর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত এডিশনাল এসপি সুমন কান্তি চৌধুরী রাষ্ট্রীয় প্রয়োজনে নিয়মিত বদলির অংশ হিসেবে পুলিশ সুপারের নির্দেশে তাকে বদলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।