• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, শেরপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় আজ ২৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার বয়ড়ায় অবস্থিত আতিউর রহমান মডেল মাদরাসায় বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আনিসুল হক।

ব্যাংকের শেরপুর শাখা প্রধান ও ভিপি মো. মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে বৃক্ষরোপণ ও বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সুরুজ্জামান। বক্তব্য দেন প্রকল্প কর্মকর্তা সামিউল আলম, উপকারভোগী সানজিদা, আঞ্জুমান আরা রাণী, মো. মোফাজ্জল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ৫ হাজার ৫শত ৭০ জন উপকারভোগীর মধ্যে উন্নতমানের ফলজ চারা বিতরণ করা হয়। এ সময় উক্ত মাদ্রাসায় ৫টি বনজ ও ফলজ বৃক্ষের চারা রোপণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী প্রকল্প কর্মকর্তা মাহবুবুর রহমান শাহীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।