• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে দুই হাজার পিস ইয়াবাসহ কারবারি আটক

কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্ত বিসিজি বেইস ভোলার একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবা ও অন্যান্য কসমেটিকস সামগ্রীসহ এক মাদককারবারিকে আটক করেছে।

আটক মাদককারবারির নাম মো. আনোয়ার (৪০)। তিনি ভোলা সদর উপজেলার পৌর কাঠারী গ্রামের ইউনুস মিয়ার ছেলে।

২৩ আগস্ট বুধবার সন্ধ্যায় এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এইচ এম এম হারুন অর রশীদ।

কোস্টগার্ডের এই কর্মকর্তা বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বিসিজি বেইস ভোলার কন্টিনজেন্ট কমান্ডার এম মনির হোসেনের নেতৃত্বে কোস্টগার্ডের একটি অপারেশন দল ২৩ আগস্ট বুধবার দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর উপজেলার মাদ্রাসা বাজার সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে ওই এলাকা থেকে ইয়াবা পাচারকালে কসমেটিকসের ব্যাগের ভিতরে অভিনব কায়দায় লুকানো ২ হাজার পিস ইয়াবা ও অন্যান্য কসমেটিকস সামগ্রীসহ ইয়াবা পাচারকারিকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ আটক ইয়াবাকারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে ইয়াবাসহ অন্যান্য মাদক পাচারকারিদের বিরুদ্ধে কোস্টগার্ডের নিয়মিত অভিযান চলমান রয়েছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।