• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

শেরপুরের নকলায় পুকুরের পানিতে ডুবে মাহিম নামের দশ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে দিকে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পলাশকান্দি বিলপাড় গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া মাহিম একই গ্রামের আলম মিয়ার ছেলে। সে মোজাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মাহিমের পিতা আলম মিয়া একজন ভ্যান চালক। সকাল অনুমান এগারটার পর থেকে পরিবারের লোকজন মাহিমকে বাড়িতে দেখতে না পেয়ে আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গাতে খোজ খবর নেওয়া শুরু করে। মাহিম প্রায় সময়ই বাড়ির পাশে তাদের পুকুরের পানিতে কলাগাছের ভেলা ধরে খেলাধুলা ও সাঁতার কাটতো। পরে দুপুর অনুমান দুইটার দিকে হঠাৎ মাহিমের পিতা আলম মিয়াসহ তার চাচা পুকুরে খোজ নিতে গিয়ে দেখে মাহিমের মরদেহ পানিতে ভাঁসতেছে। এরপর মৃত অবস্থায় পুকুরের পানি থেকে মাহিমের মরদেহ উদ্ধার করে।

নকলা থানার এসআই কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পানিতে ডুবে মারা যাওয়া মাহিমের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।