• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

দেওয়ানগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের দেওয়ানগঞ্জ পাররামরামপুর ইউনিয়নে গত  কাল ৯ জুন মঙ্গলবার রাতে  স্বামীর হাতে  এক স্ত্রী খুন হয়েছে বলে যানা গেছে ।  নিহতের নাম মনিরা বেগম (৩৫)  পিতা : মতিউর রহমান গ্রাম আমখাওয়া । ঘাতক স্বামীর নাম শফী আলম ( ৪০) পিতা মনসুর আলি বানিয়া পারা নতুন গ্রাম । গত রাত আনুমানিক দশটার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।  ঘাতক স্বামীকে গ্রেফতার করে দেওয়ানগঞ্জ  মডেল থানা হাজতে প্রেরণ করা হয়েছে ।  তাদের সংসারে দুটি মেয়ে আছে একজনের বয়স ৫ বছর আরেকজনের বয়স ২ বছর ।
স্থানীয় সূত্রে জানা গেছে গত কাল  মঙ্গলবার সকালের দিকে গরুকে খাবার দেওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয় এরই রেসধরে  গতকাল রাত আনুমানিক ১০ ঘটিকার দিকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী মনিরা বেগমকে  কোদাল দিয়ে মুখে এলোপাতারি আঘাতে  হত্যা করে ।
নির্মম লোমহর্ষক ভাবে তাকে কুপিয়ে হত্যা করা হয়।
দাম্পত্য কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা । তবে উভয় পরিবারের আত্মীয় স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে তাদের মাঝে কোন দাম্পত্য কলহ বা ঝগড়া ঝাটী কখনো হয়নি ।
 নিহত মনিরা বেগমের পিতা মতিউর রহমান বলেন
 তার মেয়েকে তার জামাই  নির্মম ভাবে খুন করেছে ।  পারিবারিক কোনো ঝগড়াঝাঁটি  ছিলনা বলে জানান তিনি । এর আগেও  তার জামাই একটি বিয়ে করেছিলেন বলে জানান তিনি সেই সংসার ৬ মাস স্থায়ী হয়েছিল ।এই  ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।
 দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম মইনুল ইসলাম বলেন  আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি  । আসামী কে গ্রেফতার করা হয়েছে ।  লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে । ঘাতক স্বামীর নামে নামে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।
দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিবুল হাসান রাসেল বলেন  এটি একটি নির্মম হত্যাকান্ড । আমি আজ সকালে ঘটনাস্থলে গিয়েছিলাম স্থানীয় লোকজনের সাথে কথা বলেছি । এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।