• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পাচার করার সময় ট্রাক ভর্তি ভারতীয় শাড়ি কসমেটিকস জব্দ, আটক ২ 

মনির হোসেন
গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানার কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে শুল্ক ফাঁকি দিয়ে আসা ভারতীয় শাড়ি-কাপড়, কসমেটিক্স ও সিরাপসহ দুই পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড। ১৭ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ আগস্ট বৃহস্পতিবার আগস্ট আনুমানিক রাত ১টা ৩০ মিনিটে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলার একটি অপারেশন দল স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুর এর নেতৃত্বে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে সিলেট থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই ১ টি ট্রাককে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে। এসময় কোস্টগার্ডের অপারেশন দলের সদস্যরা ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা বিপুল পরিমান শাড়ি-কাপড়, শ্যাম্পু, ক্রিম (সানরাইস) এবং সিরাপসহ এঘটনায় জড়িত দুই পাচারকারীকে আটক করা হয়।

জব্দকৃত শাড়ি-কাপড় ও কসমেটিক্স এর পরিমান সর্বমোট ৯ হাজার ২২১ পিস তার মধ্যে শাড়ি রয়েছে ২ হাজার ৯৯১ পিস, লেহেঙ্গা ৭০ পিস, শ্যাম্পু ১২০ পিস, ক্রিম ৫ হাজার পিস এবং সিরাপ ১০৪০ পিস। কোস্টগার্ডের এই কর্মকর্তা আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত শাড়ি-কাপড়, কসমেটিক্স এবং সিরাপ সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।