• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কেন্দুয়ায় বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া মাহফিলে সহস্রাধিক নেতাকর্মী

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যবৃন্দ এবং বঙ্গবন্ধু পরিবারের জীবিত সকল সদস্যদের জন্য বিশেষ দোয়ার আয়োজন করেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান কেন্দুয়ার বিশিষ্ট আওয়ামী লীগ নেত্রী সমাজসেবক বীর মুক্তিযোদ্ধার সহধর্মিনী সালমা আক্তার।

কেন্দুয়াস্থ নতুন বাসস্ট্যান্ড এলাকায় সালমা আক্তারের উদ্যোগে ১৫ আগষ্ট বিকেলে দোয়া ও মিলাদ মাহফিলে স্বত:স্ফূর্তভাবে কেন্দুয়ার ত্যাগী বিভিন্ন পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মীবৃন্দ অংশ নেন। কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের ত্যাগী এবং প্রবীণ নেতাদের মধ্যে সালমা আক্তার অন্যতম। তিনি ১৮৮৭ সাল হতে তৃণমূল পর্যায়ে রাজনীতি করছেন। দুই বার চিরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, জেলা পরিষদের সদ্য সাবেক প্যালেন চেয়ারম্যান-২, ১৯৯৭ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতে স্বর্ণপদক গ্রহন, ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে জয়িতা পদক প্রাপ্তিসহ তার দখলে রয়েছে আঞ্চলিক পর্যায়ের অসংখ্য পদক এবং স্মারক।

মাহফিলে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এবং ঢাকাস্থ কেন্দুয়া উপজেলা সমিতির সাবেক সভাপতি নূরুল ইসলাম ভূইয়া, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সামসুল কবীর খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ উপকমিটির সাবেক সহ-সম্পাদক আলমগীর হাসান, জেলা যুবলীগের সদস্য আব্দুল ওয়াহাব জুটন, চিরাং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এনামুল কবীর খান, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি হাসেম, কেন্দুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, হাইকোর্টের বিশিষ্ট আইনজীবি মোশাররফ হোসেন, সাবেক ছাত্র নেতা সায়েম খান, কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহফুজুর রহমান সীজান, চিথুলিয়া সমাজ কল্যাণ উন্নয়ন সমিতির সভাপতি আতাউর, সাধারণ সম্পাদক হিরণ, সাংবাদিক রাখাল বিশ্বাস, সাংবাদিক মাইন উদ্দিন রয়েল, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল, আপেল মাহমুদ, শরীফ, কনক, ফোয়াদ বাবু, হিমেল, সদস্য জহিরুল ইসলাম বাবু, কেন্দুয়া পৌর ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক রিফাত হাসান বিজয়, কেন্দুয়া কলেজ ছাত্র লীগের আহ্বায়ক প্রিন্স কবীর খান বাবু, যুগ্ম আহ্বায়ক হেদায়েত, সুমন সহ সহস্রাধিক আওয়ামী লীগের কর্মী ও সমর্থক। এতে কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের তিনটি ইউনিটের প্রায় ৯০ ভাগ সদস্য উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে থাকা সাবেক ছাত্র নেতা সায়েম খান বলেন, কেন্দুয়া উপজেলায় সালমা আপার মতো ত্যাগী নেতাগন আজ পদ বঞ্চিত। আমাদের চাওয়া শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার সাথে সাথে সালমা আপার মতো ত্যাগী নেতারা দলীয় পদসহ জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হোন, এতে জনগণ উপকৃত হবেন। মিলাদের পর নেতাকর্মী সহ অসহায় মানুষদের জন্য আপ্যায়ন ব্যবস্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।