• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

শেরপুরের শ্রীবরদীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) বিকালে খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে লঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ খালেক। খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুলাল আল জাহান সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শেরপুর-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আলমগীর হোসেন, খড়িয়াকাজির চর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক দুলাল মিয়া।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এমএন বদরুজ্জামান সবুজ, ছাত্রনেতা সালমান প্রমুখ।

আলোচনা শেষে ১৯৭৫ সনের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় আওয়ামীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ সকল শ্রেণি পেশার কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।