• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর মডেল স: প্রা. বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। ১৫ আগষ্ট সকালে ওই বিদ্যালয় কক্ষে এর আয়োজন করা হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. শরিফুর রহমান। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আজমেরী।

আলোচনা শেষে ওইসব প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও শিক্ষকবৃন্দ।

এসময় বিদ্যালয়ের অভিভাবক সদস্য নাসিমা জাহানসহ সহকারী শিক্ষক শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে এক বিশেষ দোয়া পরিচলনা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।