• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের শহীদ সদস্যদের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শেরপুরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া-আলোচনা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। ওইসময় হুইপ আতিক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আছে বলেই আমরা ভালো আছি। দেশ শান্তিতে আছে কোনো গন্ডগোল নাই। এই বিএনপি জামায়াত মিলে আবার দেশে জ্বালাও পাড়াও শুরু করে দিয়েছে। তিনি আরও বলেন, বিএনপি নির্বাচন ব্যবসা মনে করে, আর আমরা মনে করি মানুষের সেবা করবো। বিএনপি-জামায়াতের লোকজন ব্যাংকের টাকা হরিলোড করে নির্বাচন করে। এ ব্যাপারে আপনাদের সতর্ক থাকতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। কোনো ভাবেই উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না। হুইপ আতিক বলেন, আপনারা আমাকে পাঁচবার ভোট দিয়ে নির্বাচিত করেছেন আপনাদের ভোটের ইজ্জত আমি নষ্ট করি নাই। একটা লোকও বলতে পারবেন না আমি কাউকে পুলিশ দিয়ে নির্যাতন করছি, মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানি করেছি, একটা লোকও বলতে পারবে না। তিনি বলেন, আমি চাষা মানুষের সন্তান, আমি হিসাব করে রাজনীতি করছি যেন কেউ চাষার ছেলের ভুল না ধরতে পারে। আমি শেরপুরের উন্নয়নে কাজ করে যাচ্ছি আপনারা আমার জন্য দোয়া করবেন।

হুইপ আতিক আরও বলেন, আওয়ামী লীগের দুসময়ে আমি এই জায়গায় (ঢাকলহাটী) আসছি সেলিম রেজা ভাইয়ের স্বরণ করে এখানে আসছি। প্রতিবার ১৫ আগস্টের আগে আপনাদের প্রিয় নেতা মরহুম সেলিম রেজা ভাইয়ের কাছে আসতাম তিনি এক জনের কাছ থেকে পাঁচ কেজি, আরেক জনের কাছ থেকে দশ কেজি নিয়ে তার নিজের মিল থেকে চাল দিয়ে দুই তিন বস্তা চাল আমাকে দিতো সেই চাল নিয়ে আমি বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় গরীব মানুষেরর মাঝে খাবার বিতরণ করছি। সেলিম ভাই দুসময়ে দলের হাল ধরে রেখেছিলো তাই সেলিম ভাইয়ের কথা ভুলতে পারি না। এজন্যই প্রতি বছর সেলিম ভাইয়ের স্বরণে এখানে চলে আসি। তিনি বলেন, ভুল আমাদের সবারই থাকতে পারে তাই বলে দুসময়ে যারা দলের জন্য কাজ করেছে তাদের ভুললে চলবে না। মাননীয় প্রধানমন্ত্রী অল্প কিছু দিনের মধ্যেই আগামী নির্বাচন নিয়ে বিভিন্ন দিক-নির্দেশনা দিবেন আমরা তার নির্দেশনা নিয়ে নৌকার পক্ষে কাজ করবো। আগামীতে শেরপুরের অসমাপ্ত কাজগুলো যেন আল্লাহ সমাপ্ত করার তৌফিক দান করে এর জন্য আপনাদের সকলের দোয়া চাই। ওইসময় তিনি বলেন আমরা সকলে দোয়া করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদেরকে জান্নাতুল ফেরদৌস দান করে। এবং আপনাদের প্রিয় নেতা মরহুম সেলিম রেজাকে মহান আল্লাহ যেন জান্নাতুল ফেরদৌস দান করে সে জন্য আমরা সকলেই দোয়া করি।

 

জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা মো: আরিফ রেজার সভাপতিত্বে আলোচনা সভায় শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবুল মানসুর স্বপন, আওয়ামী লীগ নেতা ফখরুল হাসান, শাহজাহান মিয়া, ফরিদ আহম্মেদ, আ: হান্নান, মোকলেসুর রহমান মোকলেস, জাকির হোসেন, আবুল হাসেম, করম আলী, ফারুক আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনায়েদ নূরানী মনি, সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান দ্বীপ, যুবলীগ নেতা, আবুল বাশার বিপুল, সাইফুল ইসলাম, রমজান আলী, সোহাগ আলম জয়, সাত্তার মিয়াসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: হোসেন আলী, জুনিয়র সহ-সভাপতি বদরুজ্জামান বুদু, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম পলাশ, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।