• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহের শহরতলীতে স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার

ময়মনসিংহের শহরতলীর চুড়খাইয়ে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন- চুরখাই কান্দাপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে মো. জুলহাস (২৬) ও তার স্ত্রী মোছা. অঞ্জনা (২৪)। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে সদর উপজেলার চুড়খাই কান্দাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, অঞ্জনা গৌরীপুর উপজেলার খোদাবক্সপুর গ্রামের মো. সুরুজ আলীর মেয়ে। তিনি আজানান, প্রায় ৯ মাস আগে জুলহাস ও অঞ্জনার বিয়ে হয়। বর্তমানে অঞ্জনা ৪ মাসের অন্তস্বত্ত্বা। তাদের দু’জনের দ্বিতীয় বিয়ে এটি। গত ১৪ আগষ্ট রাতের খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়ে। কিন্তু আজ সকালে ঘরের দরজা না খোলায় সন্দেহ হয় বাড়ির লোকজনের। পরে হাফ বিল্ডিং ঘরের টিন সরিয়ে দরজা খুলে দুজনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় তারা। এসময় দেখা যায় স্বামীর মরদেহ ঝুলছিল ওড়নায় এবং স্ত্রীর মরদেহ পড়েছিল খাটের ওপর।

ওসি শাহ কামাল আরও বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাস রোধে হত্যার পর স্বামী নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তবে কেন বা কী কারণে তারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিস্তারিত তদন্ত শেষে জানানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।