• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জাতীয় শোক দিবস উপলক্ষে রেহানা ইদ্রিস মডেল একাডেমীর চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে শেরপুরের বিশিষ্ট শিল্পপতি দানবীর, শিক্ষানুরাগী প্রয়াত ইদ্রিস মিয়ার নিজ হাতে গড়া শিক্ষাপ্রতিষ্ঠান রেহানা ইদ্রিস মডেল একাডেমী।

১৫ আগস্ট মঙ্গলবার শহরের নারায়ণপুরস্থ রেহানা ইদ্রিস মডেল একাডেমীর শিক্ষার্থীদের মাঝে ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানী লিমিটেড ও অত্র একাডেমীর চেয়ারম্যান মিসেস আলহাজ্ব রেহানা ইদ্রিস। ওইসময় তিনি বলেন, শোকের মাসে জাতির জনককে স্মরণ করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। নতুন প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক, সামাজিক জীবনসহ নানা দিক তুলে ধরাই এই আয়োজনের লক্ষ্য। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাদের স্বাধীনতার প্রকৃত ইতিহাস জানাতে হবে। জানাতে হবে দেশের জন্য জীবন দেওয়া অকুতোভয় মুক্তিযোদ্ধাদের ইতিহাস। এই অনুষ্ঠানের মাধ্যমে আমাদের সন্তানদের মধ্যে স্বাধীনতা, দেশপ্রেম ও দেশের উন্নয়নে নিজেদের নিয়োজিত করার প্রয়াস জাগানোই হবে আমাদের লক্ষ্য। তিনি এই আয়োজনে অংশ নেওয়ার জন্য সকল শিক্ষার্থীকে ধন্যবাদ জানান।

ওইসময় আরো উপস্থিত ছিলেন রেহানা ইদ্রিস মডেল একাডেমী অধ্যক্ষ মুহা: আব্দুল মান্নান রোকনী, ইদ্রিস গ্রুপ অব কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোতাসিম বিল্লাহ আরিফসহ একাডেমীর অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদ এবং ক্রেস্ট প্রদান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।