• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেওয়ানগঞ্জের  দ্বাদশ শ্রেণির এক কলেজ ছাত্রী সাপের কামড়ে মৃত্যু

দেওয়ানগঞ্জ (জামাল পুর )প্রতিনিধি
 রবিবার  জামালপুর দেওয়ানগঞ্জের  দ্বাদশ শ্রেণির এক কলেজ ছাত্রী সাপের কামড়ে মৃত্যু বরণ করেছে বলে জানা গেছে । মৃত ছাত্রীর নাম রেনুকা বয়স ১৮ বছর  পিতার নাম সাজু  ।বাড়ি উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের টিনেরচর গ্রামে। সে  দেওয়ানগঞ্জ একেএম মেমোরিয়াল কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ।
 পারিবারিক সূত্রে জানা গেছে সকাল  সাড়ে দশটার দিকে সে কলেজে যাওয়ার জন্য বের হয়ে পাট ক্ষেতের আইল দিয়ে  রাস্তা অতিক্রম  করার সময় হঠাৎ করে একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয় । আশেপাশের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায় এবং প্রাথমিকভাবে কবিরাজি চিকিৎসা করানোর পরে সেখান থেকে পরবর্তীতে তাকে দেওয়ানগঞ্জ সরকারি হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 হাসপাতালে নিয়ে আসার আগেই সে মৃত্যুবরণ করেছে বলে দাবী করেছে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মেহজাবিন রশিদ ।
 চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাশেদুজ্জামান সেলিম খান  বলেন রেনুকা নামে ছাত্রীটি আজ সকাল সাড়ে দশটার দিকে বাড়ি থেকে বের হয়ে কলেজের উদ্দেশ্যে যাচ্ছিল  । সে  তার  ছোট বোনদের  সেই কলেজে দ্বাদশ শ্রেণির ভর্তি সংক্রান্ত খোঁজ  খবর নেওয়ার জন্যই কলেজে যাওয়ার জন্য রওনা দিয়েছিল  ।পথিমধ্যে পাট ক্ষেতের আইল দিয়ে রাস্তা অতিক্রম করার সময় সে সাপের কামড়ের শিকার হয় । পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।
তিনি বলেন আমি সেখানে গিয়েছিলাম  মৃত পরিবারকে  আর্থিক সহায়তা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া  স্যার কে  বিষয়টি অবহিত করেছি।  বাদ মাগরিব জানাজা শেষে মারকাজ মসজিদের পাশের গোরস্থানে তাকে দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।