• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বিষ প্রয়োগ করে মুক্তিযোদ্ধা পরিবারে হাঁস নিধনের অভিযোগ ও প্রাণনাশের হুমকি

শেরপুরের শ্রীবরদীতে বিষ প্রয়োগ করে এক বীর মুক্তিযোদ্ধা পরিবারের হাঁস নিধনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করায় মুক্তিযোদ্ধার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। শুধু তাই নয়, তাদের যাতায়াতের রাস্তা বন্ধ করার পাশাপাশি ঘরে বিদ্যুৎ নিতে দিচ্ছে না বলেও অভিযোগ মুক্তিযোদ্ধা স্বজনের। ঘটনাটি ঘটেছে উপজেলার তাতিহাটী ইউনিয়নের ভটপুর গ্রামে। এ ঘটনায় চরম আতংকে রয়েছেন মুক্তিযোদ্ধার পরিবারের স্বজনরা।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভটপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেনের বাড়ির পাশে জনৈক আ: কুদ্দুসের ছেলে আ: কাদিরের বাড়ি। পাশাপাশি বাড়ী হওয়ায় আ: কাদির ওই মৃত মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে মেয়ে ও স্ত্রীদের ওপর অন্যায় অত্যাচার করে আসছে। গত শুক্রবার (৪ আগস্ট) আ: কাদির তার লোকজন নিয়ে বীরমুক্তিযোদ্ধার ছেলে মো. ছানোয়ার হোসেনের ১৫টি হাঁস বিষ দিয়ে মেরে ফেলে। এনিয়ে ওইদিন রাতেই ছানোয়ার হোসেন বাদী হয়ে আ: কাদিরসহ ৪জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দেন। অভিযোগ তদন্ত গেলে পুলিশের সামনেই আসামীরা মুক্তিযোদ্ধার পরিবারের লোকজনকে খুন জখমের হুমকি দেয়।

মুক্তিযোদ্ধার ছেলে মো. ছানোয়ার হোসেন বলেন, আ: কাদির দীর্ঘদিন যাবত আমাদের উপর অন্যায় অত্যাচার করে আসছে। আমাদেরকে বিদ্যুৎ পর্যন্ত নিতে দিচ্ছে না। আমাদের রাস্তা বন্ধ করে দিয়েছে। খালের পানিতে ভিজে আমাদের বাড়িতে যেতে হচ্ছে। এখন আমাদের হাঁস বিষ দিয়ে মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত আ: কাদির বলেন, আমরা এ কাজের সঙ্গে জড়িত নয়।

এ ঘটনায় অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এস.আই মো. শফিকুল ইসলাম তালুকদার বলেন, অভিযোগ তদন্ত করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।