• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

শেরপুরের শ্রীবরদী থানা পুলিশের মাদক বিরোধী দুই দিনের পৃথক অভিযানে পৌর শহরের ৪ তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীদের হেরোইন ও ইনজেকশন সহ গ্রেপ্তার করা হয়েছে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের তত্ত্বাবধানে এস আই রাশেদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল গত সোমবার দহেড়পাড় এলাকা থেকে মরন নেশা হেরোইন বিক্রি কালে সাতানী শ্রীবরদী গ্রামের আলোচিত ২ সহোদর মাদক ব্যবসায়ী একাধিক মাদক মামলার আসামি জামাল ও জাকির কে ২ গ্রাম হিরোইন সহ গ্রেফতার করে।

অপরদিকে মঙ্গলবার একই অভিযানিক দল শ্রীবরদী পৌর এলাকা থেকে ১০ পিচ নেশা জাতীয় ইনজেকশন ও ১ গ্রাম হিরোইন সহ শ্রীবরদী বাস টার্মিনাল এলাকার একাধিক মাদক মামলার আসামি ইমরান কে গ্রেফতার করে। এসময় পুলিশের অভিযানে ইমরানের মা পিরু বেগম পালিয়ে যায়।

অপরদিকে একই অভিযানিক দল ১ গ্রাম হিরোইনসহ পৌর শহরের খামারিয়াপাড়া মহল্লার এক ডজন মাদক মামলার আসামী আকবর মিয়াকে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই মো রাশেদুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে শ্রীবরদী থানায়।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত চারজন পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে শেরপুর বিজ্ঞ আদালত সোপদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।