• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করলেন – শেখ হাসিনা

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২ হাজার ১০১ টি ভূমিহীন– গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের কার্যক্রমে এ ঘোষণা বাস্তবায়নের আওতায় এবার শেরপুর জেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) সকালে শেরপুর সদর উপজেলা হল রুমে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন–গৃহহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী ।

পরে উপজেলা হল রুমে সদর উপজেলার ৩৩ টি ও শ্রীবরদী উপজেলাতে ১০১টি ভূমিহীন–গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়।

সরকারের ঘোষিত সিদ্ধান্তে শেরপুরের সবকটি উপজেলায় আশ্রয়ের ঠিকানা ও গৃহ ও জমি পেয়ে জীবন বদলে যাচ্ছে অবহেলিত মানুষগুলোর।

উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোক্তাদিরুল আহমেদ সহ আরও অনেকে।

জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি বাংলাদেশের মানুষকে অত্যন্ত ভালোবাসেন। এই মানুষটির চোখের কোনায় পানি জমে গেছে দেখে আমাদের চোখে কোনায় পানি জমে গেছে। দেশকে এবং দেশের মানুষকে কি পরিমাণ ভালোবাসলে একজন সাধারণ মানুষের কথা শুনে একটা দেশের প্রধানমন্ত্রীর চোখে পানি আসে তা একজন দর্শক হয়ে আজ আমি অনুভব করলাম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।