• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে অসহায় মহিলাদের মাঝে শাড়ী কাপড় বিতরণ

শেরপুর জেলার ঝিনাইগাতীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে অসহায় ও দুঃস্থ মহিলাদের মধ্যে শাড়ী কাপড় বিতরণ করা হয়েছে।

৯ আগস্ট বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সাহা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে এ শাড়ী কাপড় বিতরণ করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য ডাক্তার, নার্সসহ সকল স্টাফগণ উপস্থিত ছিলেন। ওইসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সাহা জানান, ১০ জন অসহায় ও দুঃস্থ মহিলাদের মধ্যে এ শাড়ী কাপড় বিতরণ করা হয়।

এছাড়াও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।