• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ গৃহ পেয়ে পুর্নবাসিত হলেন ১৮৮ টি পরিবার

শেরপুরের শ্রীবরদী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণার লক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল বুধবার (৯ আগস্ট) গণভবন থেকে প্রধানমন্ত্রী ভার্চুয়ালী শ্রীবরদী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করবেন। মঙ্গলবার দুপুরে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের সঙ্গে প্রেস ব্রিফিং করে তথ্যগুলো নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস।

এসময় সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকিউল বারী, উপজেলা প্রকৌশলী মশিউর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, সদর ইউপি চেয়ারম্যান ফরিদুজ্জামান সহ উপজেলায় কর্মরত গণমাধ্যকমীর্রা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) শ্রীবরদীতে ৩৩টি গৃহ হস্তান্তর করা হবে। উপজেলার সিংগাবরুনা ইউনিয়নে ৯টি, তাতিহাটি ইউনিয়নে ৪টি, রানীশিমুল ইউনিয়নে ১০টি, খড়িয়াকাজির চর ইউনিয়নে ৪টি, গোশাইপুর ইউনিয়নে ৬টি ও ভেলুয়া ইউনিয়নে ১টি সহ ৩৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি সহ ঘর পাচ্ছে। এরমধ্যে প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীও রয়েছে। এপর্যন্ত শ্রীবরদী উপজেলায় ১৮৮ জন ভূমিহীন ও গৃহহীনকে জমিসহ গৃহ প্রদান করে পুর্নবাসিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।