• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ২’শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারি গ্রেফতার হয়েছে। শনিবার (৫ আগস্ট) বিকেলে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের লতারিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার সাহাব্দীরচর মধ্যপাড়ার এলাকার মৃত হাবেল আলীর পুত্র মো. রমজান আলী (২৮) ও মো. মহর আলীর পুত্র মো. সুমন মিয়া (২৭)।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, মাদকদ্রব্য উদ্ধারের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের লতারিয়া পূর্বপাড়া সাকিনস্থ জনৈক মোঃ স্বপন মিয়ার বসত বাড়ীর সামনে আমরা অভিযান চালাই।

এসময় ২’শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রমজান আলী ও মহর আলীকে গ্রেফতার করি। যার আনুমানিক মূল্য ৭৫ হাজার টাকা। এ বিষয়ে শেরপুর সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।