• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে নানা আয়োজনে শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে শেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। শনিবার (৫ আগস্ট ) সকালে জেলা কালেক্টরেট অঙ্গনে স্থাপিত শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে প্রথমে শ্রদ্ধাঞ্জলি অর্পণ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

পরে একে একে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নজরুল ইসলামসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের তরফ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত আলোচনা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক এমপি। ওইসময় তিনি বলেন, শেখ কামাল একজন সরকারপ্রধানের সন্তান হয়েও ছিলেন নিরহংকারী ও সাধাসিধে। তিনি ছিলেন আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের পথিকৃত।

জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রশীদ, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার প্রমুখ। ওইসময় বিভিন্ন দপ্তরের জেলা পর্যায়ের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের তরফ থেকে ১৬ জন যুবক-যুবতীর মাঝে ৪০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ৪০ হাজার টাকার ঋণের চেক ও গাছের চারা বিতরণ করা হয়। এরপর অতিথিরা জেলা কালেক্টরেট অঙ্গনে ফলজ ও কাঠের চারা রোপণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।