• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে কৃষক কবজ উদ্দিন হত্যা মামলায় প্রধান আসামিসহ ৬ জন গ্রেপ্তার

শেরপুরের চাঞ্চল্যকর কৃষক কবজ উদ্দিন হত্যা মামলায় দুই দিনে পৃথক অভিযানে প্রধান আসামীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

১ আগষ্ট মঙ্গলবার সকালে ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার কাছে আকুয়া বাইপাস এলাকা থেকে প্রধান আসামী মোঃ শাহিন মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে প্রধান আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে একইদিন রাতে ঢাকা মহানগর, মিরপুর-১৪এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আনোয়ার, মোঃ মিজানুর রহমানকে গ্রেপ্তার করে।

অপরদিকে গতকাল ৩১ জুলাই রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ডাঙারপাড়া হতে আসামী লিটন মিয়া, নাছির মিয়া, ও শরিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সবার বাড়ী শেরপুর সদরের রামেরচরের সরকার বাড়ীর বাসিন্দা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি ও মামলা সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে শেরপুর সদর উপজেলার রামেরচর গ্রামের সরকার বাড়ি ও আকন্দ বাড়ির মধ্যে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে গত ১৬ জুলাই আকন্দ বাড়ির কবজ উদ্দিনের চাচাতো ভাই মো. মিস্টার আলী এবং তার ভাই মো. লিটন মিয়া কবজ আলীকে মারপিট করে সরকারবাড়ির লোকজন। ওই ঘটনায় সরকারবাড়ির কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা করেন মো. মিস্টার আলী।

এদিকে, গত ২৬ জুলাই রাতে কবজ উদ্দিন রাতের খাবার খেয়ে স্থানীয় ছনকান্দা বাজারের উদ্দেশে বের হন। কিন্তু দীর্ঘ সময় পরও তিনি বাড়িতে না ফেরায় স্বজনেরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে ২৭ জুলাই সকালে স্থানীয় একটি সবজীর ক্ষেত থেকে কবজ উদ্দিনের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় কবজ উদ্দিনের স্ত্রী মোছা. মরিয়ম বেগম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামিরা এলাকা থেকে পালিয়ে যায়। পরে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে র‌্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাব ১ আগষ্ট ও ৩১ জুলাই পঞ্চগড় জেলার দেবীগঞ্জ, ময়মনসিংহ ও ঢাকার মিরপুর থেকে ওই ছয় আসামিকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে র‌্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেপ্তারকৃত আসামিদের শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।