• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। ২৭ জুলাই বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওইসময় আব্দুল্লাহ আল খায়রুম বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সমস্যা-সম্ভাবনা ও উন্নয়ন সম্পর্কে জাতিকে জানাতে গণমাধ্যমকর্মীদের ভূমিকা অপরিসীম। সাংবাদিকদের সাথে নিয়েই শেরপুরকে এগিয়ে নিয়ে যাবো।

তিনি আরও বলেন, শেরপুর একটি উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে থাকা কৃষি-খাদ্য ও পর্যটন সমৃদ্ধ অঞ্চল। তিনি এ জেলাকে আগামীদিনে আরও সামনে এগিয়ে নিতে তথা অনন্য উচ্চতায় তুলে ধরতে কাজ করবেন বলে উল্লেখ করে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করেন। এছাড়া প্রেসক্লাবের জায়গার সমাধানসহ যে কোন সমস্যায় তার সহযোগিতা থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের কর্মজীবন তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোকতাদিরুল আহমেদ।

পরে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন সঞ্চালনায় সভায় সাংবাদিক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, নবগঠিত সভাপতি রফিকুল ইসলাম আধার, নবগঠিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সাধারণ সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক তালাত মামহমুদ, সঞ্জীব চন্দ বিল্টু, ফজলুল কবীর সুরুজ, দেবাশীষ ভট্টাচার্য, হাকিম বাবুল, জিএইচ হান্নান, মনিরুল ইসলাম মনির, ইয়্যুথ রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, অনলাইন জার্নালিস্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক নাইম ইসলাম ও জুবায়ের দীপ।

বক্তারা শেরপুরের সমস্যা-সম্ভাবনা-উন্নয়ন-অগ্রগতি সম্পর্কে তুলে ধরে নবাগত জেলা প্রশাসককে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে শেরপুর প্রেসক্লাবের তরফ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।