• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শেরপুরের নকলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌরসভা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার (২৫ জুলাই) সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায়টি কায়দা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লাভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিত থাকে। খেলার নির্ধারিত সময় শেষে ট্রাইব্রেকারে ৪-১ গোলে কায়দা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যম্পিয়ন হয়। অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাদাগৈড় সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে চ্যম্পিয়ন হয়।

পরে সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠেই পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়াউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আলতাব আলী, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পার্থ পাল ও সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল নাহিদ।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভার পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়ক ও টিম ম্যানেজারসহ টিমের সকলের হাতে অতিথিবৃন্দ ট্রফি তুলেদেন।

এসময় নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার উজ্জামান, চন্দ্রকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, বাদাগৈড় সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন, কায়দা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির হোসেন, খইড়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নকলা প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি সেলিম হোসেন, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল আমিনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অগনিত দর্শক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।