• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে আওয়ামীলীগ নেতা চাঞ্চল্যকর খালেক হত্যা মামলার আসামি গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

শেরপুরের কামারিয়া ইউনিয়নের তিন নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচার দাবীতে বিক্ষোভ মিছিল এবং মানব বন্ধন করেছে এলাকাবাসী।

ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও মামলার প্রধান আসামি নূরে আলম সিদ্দিকীসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে সদর উপজেলার ভীমগঞ্জ থেকে আট কিলোমিটার হেটে জেলা শহরে এসে বিক্ষোভ করে হাজারো মানুষ। তারা আসামিদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারক লিপি প্রদান করেন। নিহত খালেকের স্বজন ও এলাকাবাসী প্রধান আসামিসহ সকল আসামীদের গ্রেফতার করে দ্রুত বিচারের দাবী জানান।

খালেকের স্ত্রী আসমাউল হুসনা বলেন, আমার স্বামীকে নূরে আলম ও তার সহযোগীরা নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। আমার সন্তানদের এতিম করেছে এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি ফাঁসি দাবী করছি।

কামারিয়া ই্উনিয়ন আওয়ামীলীগের সভাপতি একেএম নুরুল আমীন ছানা বলেন, সেনাবাহিনীর চাকুরিচ্যুত ও আড়াই ডজনখানেক মামলার আসামি নূরে আলম কাউকে তুয়াক্কা করেনা। তার পথের কাটা দূর করতে ব্যবহার করে নিজস্ব বাহিনীর লোকজনকে। এমনিভাবে তার নির্মম পৈশাচিক নির্যাতনের স্বীকার হয়ে মারা গেলেন আওয়ামী লীগের নেতা আব্দুল খালেক। আমরা এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

ইউপি চেয়ারম্যান সারোয়ার জাহান বলেন, নূরে আলম সিদ্দিকী এতোগুলো মামলার আসামী হয়েও কেন তাকে প্রশাসন গ্রেফতার করছেননা। আমরা তার ও সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

জেলা আওয়ামীলীগ নেতা আবুল হাশেম বলেন, যারা খালেক হত্যার সাথে জড়িত তাদের অভিলম্বে দল থেকে বহিস্কার করে শাস্তি নিশ্চিত করা হউক।

শেরপুর জেলা চতুর্থ শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতির সাবেক সভাপতি আব্দুল খালেককে রঘুনাথপুরের গ্রামের বাড়ির নিকট ২ জুলাই বিকেলে লোহার রড দিয়ে পিটিয়ে হাত পা, কোমড়, মেরুদণ্ড ভেঙে দেয়। এতে তার দুটি কিডনিও ড্যামেজ হয়ে যায়। এরপর ময়মনসিংহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ জুলাই সকালে মারা যান তিনি।

শেরপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: ফখরুজ্জামান জুয়েল বলেন, এঘটনায় চার আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আমরা গুরুত্ব সহকারে বিষয়টি তদন্ত করছি।

নবাগত জেলা প্রশসক আব্দুল্লাহ আল খায়রুম স্মারক লিপি গ্রহণ করে বিক্ষোভকারী ও খালেকের পরিবারের উদ্দেশ্যে বলেন, অপরাধী যারাই করুক তারা ছাড় পাবেনা। মৃত খালেকের খুনিরাও শাস্তি থেকে রেহাই পাবেনা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।