• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ২০ বছর পর গ্রেফতার

টাকার লোভে হত্যা করায় ২০ বছর ধরে পলাতক থাকার পর মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. মজিবর রহমানকে (৭০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)। আটক মজিবর রহমান নেত্রকোনার পূর্বধলা থানার ইরিভিটা গ্রামের বাসিন্দা।

সোমবার (২৪ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেন।

এরআগে, রোববার (২৩ জুলাই) রাত পৌনে ৩টার দিকে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার হোসেন জানান, পূর্বধলা থানার দশাশী গ্রামের নূর মোহাম্মদের বাড়িতে মাসোয়ারা চুক্তিতে দিনমজুরের কাজ করতেন আসামি মজিবর রহমান। ওই সময় নূর মোহাম্মদ একটি জীবনবীমা কোম্পানিতে চাকরি করতেন।

এ কারণে তার কাছে সব সময় নগদ টাকা থাকত। বিষয়টি জানতে পেরে আসামি মজিবর ১৯৯৮ সালের মার্চ মাসে টাকার লোভে পূর্ব পরিকল্পিতভাবে নুর মোহাম্মদকে হত্যা করে মরদেহ মাটির নিচে পুঁতে রাখেন।

তিনি জানান, এ ঘটনায় নিহতের ছোট ভাই নুর ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঘটনার চার মাস পর আসামি মজিবর রহমানকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার দেওয়া তথ্যমতে মাটির নিচে পুঁতে রাখা মরদেহের কঙ্কাল উদ্ধার করা হয়। এ ঘটনায় দীর্ঘ সময় কারাভোগের পর জামিন পেয়ে আত্মগোপনে চলে যান মজিবর। পরে আসামির পলাতক অবস্থায় ওই মামলায় দীর্ঘ শুনানি শেষে ২০০৩ সালে মুজিবর রহমানের মৃত্যুদণ্ডের রায় দেন বিচারক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।