• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীর গজনীতে জেলা ব্রান্ডিং কর্নার ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

শেরপুর জেলার অন্যতম পর্যটন কেন্দ্র গজনীতে জেলা প্রশাসন শেরপুরের সার্বিক তত্তাবধানে জেলা ব্রান্ডিং কর্নার ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ২১জুলাই শুক্রবার বিকেলে উক্ত কর্নার উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.ফারুক আল মাসুদ, সহকারি কমিশনার(ভুমি) আশরাফুল কবির, ওসি তদন্ত আবুল কাশেম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মি উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সুত্রে জানা গেছে,সারা দেশ থেকে গজনী অবকাশে আগত পর্যটকদের কাছে শেরপুর জেলার জিআই পণ্য তুলশীমালা চাল এই ব্রান্ডিং কর্নার থেকে বিক্রয় করা হবে।

উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। এর আগে ঝিনাইগাতীতে কর্মরত সাংবাদিকগণ জেলা প্রশাসক সাহেলা আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে অতিথিগণ গজনী অবকাশের বিভিন্ন স্থান পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।