• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নিজ কক্ষে মিলল চিকিৎসকের রক্তাক্ত মরদেহ

ময়মনসিংহে বসতঘরের নিজ কক্ষ থেকে সাদমান রাফি রনি (৪০) নামে এক চিকিৎসকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে নগরীর পুরহিতপাড়া এলাকার এক বাসা থেকে মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর পুরোহিতপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে ডা. সাদমান রাফি রনি কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতালে এনেসথেশিয়া চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ডা. নাহিদা সুলতানা নিপা সিলেটের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত আছেন। মঙ্গলবার সকাল ১১ টার দিকে ডা. সাদমানের কক্ষে রক্তাক্ত অবস্থায় তার লাশ দেখতে পান বৃদ্ধা মা রেহেনা বেগম। বাড়িতে মা ও সাদমান ছাড়া আর কেউ ছিলেন না। খবর পেয়ে পুলিশ ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু মৃত্যুর সঠিক কারণ জানতে পারেনি। শরীরে কোনো আঘাতের চি‎হ্ন না থাকলেও ডা. সাদমানের কক্ষের মেঝে রক্তে ভেজা ছিল।

সুরতহাল শেষে পুলিশ জানান, নিহতের অণ্ডকোষের কাছে একটি ছোট ছিদ্র পাওয়া গেছে। সে দিক দিয়েই রক্তক্ষরণে মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, নিহতের অণ্ডকোষের কাছে ইনজেকশন নেওয়ার ছিদ্র পাওয়া যাওয়া গেছে। নেশাজাতীয় ইনজেকশনও পাওয়া গেছে। এটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।