• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোটরসাইকেলে তিন‌ বন্ধু ঘুরতে গিয়ে একজনের মৃত্যু

তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দূর্ঘটনায় প্রাণ গেলো এক বন্ধুর। জামালপুরের দেওয়ানগঞ্জ সানান্দবাড়ী সড়কের পোল্যাকান্দী বাজার এলাকায় পিকআপের সঙ্গে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে হাসান (২২) নামের একজনের মৃত্যু হয়েছে।
এ ঘটনায় আহত হয়েছেন বাকি দুজন।

নিহত হাসান উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কলাকান্দা গ্রামের আইয়ুব আলীর ছেলে। আহতরা হলেন- বাহাদুরাবাদ গ্রামের সালেক এবং চিকাজানী মুন্নাবাজার গ্রামের আপন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে হাসান তার দুই বন্ধুসহ দেওয়ানগঞ্জ বাজারের দিকে ঘুরতে যাচ্ছিলেন। দেওয়ানগঞ্জ সানান্দবাড়ী সড়কের পোল্যাকান্দি বাজার এলাকায় সড়কের পাশে দাঁড়ানো একটি পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। গুরুতর আহত অবস্থায় হাসানকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে হাসান মারা যান। আহত দুই জন হাসপাতালে চিকিৎসাধীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।