• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ৩৮ জন নারীকে প্রশিক্ষন পরবর্তী সেলাই মেশিন প্রদান

বগুড়া সদরের এরুলিয়া আইডিয়াল একাডেমি মাঠে রোববার সকাল ৯ টায় সোসাইটি ফর সোশাল এ্যান্ড টেকনোলজি সাপোর্ট (এসএসটিএস) এর উদ্যোগে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

দারুস সুফফা ট্রাস্ট বগুড়ার সেক্রেটারি অধ্যাপক আ.স.ম আব্দুল মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের সেলাই মেশিন ও সনদ বিতরণ করেন বগুড়া সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নাছিম রেজা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘‘দুঃস্থ, অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল নারীর আত্মকর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করার জন্য এসএসটিএস কাজ করে যাচ্ছে যা প্রশসংনীয়। নারীদের আত্ম-নির্ভরশীল করতে এই উদ্যোগ সফল হবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে সংস্থার কার্যক্রম ও প্রতিষ্ঠানের পরিচিতি পেশ করেন এরুলিয়া আইডিয়াল একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মোমিন, বাংলাদেশ এস.এস.টি.এস এর ঢাকা অফিসের সমন্বয়কারী মোঃ জামাল উদ্দিন ও অত্র প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক হেলাল উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ মুর্শিদ সা’দী।

উল্লেখ্য, দুঃস্থ, অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল নারীর আত্মকর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করার ধারাবাহিকতায় এসএসটিএস রবিবার ৩৮জন নারীকে প্রশিক্ষণ পরবর্তী বিনামূল্যে সেলাই মেশিন ও সনদ প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।