• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় বাংলাদেশ সেনাবাহিনী মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

বগুড়া সেনানিবাসে বৃহস্পতিবার বিকেলে ১১ আর্টিলারি বিগ্রেডের আয়োজনে ও ১১ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ সেনাবাহিনী মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের ১৪টি দলের অংশগ্রহণে প্রতিযোগিতায় ৩৩ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও ১১ পদাতিক ডিভিশন রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও প্রতিযোগিতায় ১১ পদাতিক ডিভিশনের ইউপি ল্যান্স কর্পোরাল মেহেদী হাসান শ্রেষ্ঠ মুষ্টিযোদ্ধা এবং ১৯ পদাতিক ডিভিশনের এনসি(ই) মো: জুয়েল রানা শ্রেষ্ঠ নবীন মুষ্টিযোদ্ধা নির্বাচিত হন।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো: সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডব্লিউসি, পিএসসি, পিএইচডি। এসময় উপস্থিত ছিলেন ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল খালেদ আল মামুন।

সেনাবাহিনী সদস্যদের মাঝে শারীরিক সক্ষমতার পাশাপাশি আক্রমণাত্মক মনোভাব, ক্ষিপ্রতা ও অভীষ্ঠ লক্ষ্যের প্রতি একাগ্রতা অর্জন এবং পারস্পারিক সৌহার্দ্য মজবুতকরণে বগুড়ায় উক্ত প্রতিযোগিতা শুরু হয় গত ৬ জুলাই যার সমাপনী ছিলো বৃহস্পতিবার। সমাপনী আয়োজনে সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বগুড়া সেনানিবাসের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।