• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে ট্রেনে কাটা পড়ে সাবেক সেনা সদস্যের মৃত্যু

জামালপুরে ট্রেনে কাটা পড়ে ছানোয়ার জাহান শিমুল (৩০) নামে এক সাবেক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। ঘটনাটি জামালপুর সদর উপজেলার শফিপুরে ঘটে।

বুধবার (১২ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত সেনা সদস্য শেরপুর জেলার সদর উপজেলার বলাইরচর ইউনিয়নের ভীমগঞ্জ জঙ্গলদী এলাকার জাহাঙ্গীর মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিমুল সেনাবাহিনীতে ৫ বছর চাকরি করার পর তার মানসিক সমস্যা দেখা দিলে তাকে অবসরে পাঠায় সেনাবাহিনী। সম্প্রতি তিনি বিয়েও করেন। শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়ে যান শিমুল। এরপর দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন লাইনে ঝাপ দিলে কাটা পড়ে তার মৃত্যু হয়।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গুলজার হোসেন বলেন, ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।