• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জাকিরুল হত্যাকাণ্ড: ৭ মাস পর মূল আসামী ঢাকা থেকে গ্রেপ্তার

পাওনা ৫০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে মুদি দোকানি বন্ধু জাকিরুল ইসলামের সঙ্গে কথা কাটাকাটি হয় জাহাঙ্গীর হোসেনের। এর জেরে দোকান থেকে টেনে-হিঁচড়ে বের করে লাঠি দিয়ে পিটিয়ে জাকিরুলকে হত্যা করে সে। হত্যাকাণ্ডের সাত মাস পর তাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (৯ জুলাই) র‍্যাব-১২ বগুড়া স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম এ তথ্য জানান।

গ্রেপ্তার জাহাঙ্গীর (২২) বগুড়ার ধুনট উপজেলার মাজবাড়ি গ্রামের মৃত মোকলেছুর রহমানের ছেলে। শনিবার রাত ১০টার দিকে ঢাকার আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

নজরুল ইসলাম জানান, বগুড়ার শাজাহানপুরের বাসিন্দা জাকিরুল ধুনটের মজবাড়িতে বিয়ে করে সেখানেই বসবাস করতেন। সেখানে প্রতিবেশী জাহাঙ্গীরের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তাঁর। দু’জন ঢাকার আশুলিয়া ইপিজেডে শ্রমিক হিসেবেও কাজ করেছেন। সে সময় জাহাঙ্গীরের কাছ থেকে ৫০০ টাকা ধার নেন জাকিরুল। কিছুদিন পর দু’জন ধুনটে ফেরার পর জাকিরুল মুদি দোকান দেন।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, ভালো বন্ধুত্ব থাকায় দোকান থেকে ২ হাজার ৬০০ টাকার পণ্য বাকিতে নেয় জাহাঙ্গীর। গত বছরের ৯ ডিসেম্বর জাকিরুলের কাছে পাওনা ৫০০ টাকা ফেরত চায় সে। এ সময় আগে দোকানের বাকি টাকা পরিশোধ করতে বলেন জাকিরুল। এ নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে জাহাঙ্গীর দোকান থেকে জাকিরুলকে টেনে-হিঁচড়ে বের করে পিটিয়ে হত্যা করে।

সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় ১১ ডিসেম্বর জাকিরুলের ভাই জাহাঙ্গীর আলম ধুনট থানায় হত্যা মামলা করেন। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে র‌্যাব। তাকে আদালতে পাঠানোর জন্য ধুনট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।