• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিএনপির আগের মতো আন্দোলনের শক্তি নেই : তথ্যমন্ত্রী

নালিশ থাকলে জনগণের কাছে করতে হয়। বিএনপির বিদেশিদের কাছে নালিশ করে কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার (৫ জুলাই) সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে মন্ত্রী এসব বলেন। এসময় মঙ্গলবার ইউরোপীয় ইউনিয়নের সাথে বিএনপির বৈঠক প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির যদি কোনো নালিশ থাকে তা দিতে হবে দেশের জনগণের কাছে, বিদেশিদের কাছে নয়।

জনগণই নির্ধারণ করবে দেশের জনপ্রতিনিধি কারা হবেন। বিদেশিদের কাছে নালিশ বন্ধ করতে বিএনপির প্রতি আহ্বান জানান তথ্য মন্ত্রী।

চট্টগ্রাম থেকে শুরু হবে বিএনপির আন্দোলন- এ বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপির এক দফা আন্দোলন চট্টগ্রামেই মারা যায় কি না সেটাই এখন দেখার বিষয়। কারণ তাদের নিজেদের দ্বন্দ্বের কারণে জিয়াউর রহমান চট্টগ্রামেই মারা গিয়েছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন নিয়ে বিদেশিদের তৎপরতায় শেখ হাসিনার সরকার কোনো চাপে নেই। ভূ-রাজনীতির কারণে বিএনপি আর আগের মতো আন্দোলন করতে পারবে না। সেই ধরনের রাজনৈতিক শক্তি তাদের নেই।

তবে বিএনপি নির্বাচনে অংশ না নিলেও আগামী জাতীয় নির্বাচন অংশগ্রহণমূলক হবে, জনগণের ব্যাপকভাবে অংশ নিবে- যোগ করেন হাছান মাহমুদ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।