• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফুটবল খেলা নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে কৃষক নিহত

নেত্রকোণার মদনে ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দিলীপ খান (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। সোমবার (৩ জুলাই) সকালে উপজেলার নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দিলীপ খান নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। আহত রুবি আক্তার (১৮) ও সাইদুল খান (৬০) মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাওহীদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার (১ জুলাই) বিকেলে নায়েকপুর গ্রামের কিশোরদের ফুটবল খেলার সময় আলীমুদ্দিনের ছেলে হাসান (১৪) ও একই এলাকার মুনসুরের ছেলে মুস্তাকিমের (১৪) মধ্যে কথা কাটাকাটি হলে দুই পক্ষের মাঝে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে সোমবার সকালে স্থানীয় মাতব্বররা বিষয়টি মীমাংসা করে দেন। কিন্তু মুনসুর ও তার লোকজন মীমাংসা না মেনে উত্তেজিত হয়ে আলিমুদ্দিনের লোকজনের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে। পরে দুই পক্ষের লোকজনই সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে আলিমুদ্দিনের মামা দিলীপ খান (৫৫), সাইদুল খান (৬০) ও মামাতো বোন রুবি আক্তার (১৮) গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিলীপ খানকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।