• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় মানিক’স বায়োলজির ৫৫ শিক্ষার্থীকে সংবর্ধনা

বগুড়ায় সোমবার দুপুরে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে মানিক’স বায়োলজির পক্ষ থেকে এইচএসএসি ২০২২ ব্যাচের মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ ৫৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মানিক’স বায়োলজির প্রতিষ্ঠাতা আমিনুল ইসলাম মানিকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জলেশ^রীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চিকিৎসা পেশা বিশ^ব্যাপী সমাদৃত ও সম্মানের। এই পেশায় যারা নিয়োজিত আছেন তারা সাধারণ মানুষের বিপদকালীন বন্ধু। শুধু তাই নয় সৃষ্টিকর্তার পরে ডাক্তারের সুচিকিৎসার উপর নির্ভর করে রোগীর বাঁচামরা। তাই চ্যালেঞ্জিং এই্ পেশায় যারা নিয়োজিত হওয়ার স্বপ্ন দেখছে তাদের মানসেবায় ব্রতী হতে হবে এবং অধ্যাবস্যায় এর মাধ্যমে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে।

এক্ষেত্রে বগুড়া জলেশ্বরীতলায় ২০১৪ সাল থেকে মানিক’স বায়োলজি প্রতিষ্ঠানটি অত্যন্ত সুনামের সাথে শিক্ষার্থী গড়ার এক কারিগর হয়ে ভূমিকা রেখে চলেছে যা সত্যি প্রশংসনীয়। আর শুধুমাত্র ২০২২ সালের পরীক্ষায় এই প্রতিষ্ঠান থেকে সারাদেশে ৫৫ জন বিভিন্ন মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছে যা সত্যিই আনন্দের ও গর্বের। ভবিষ্যতেও ইতিবাচক এই ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জলেশ্বরীতলা সম্মিলিত শিক্ষক পরিষদের সভাপতি নূরে আলম সিদ্দিকী রাঙ্গা ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রজিব, আর এইচ কলেজের লেকচারার এটিএম মশিউর রহমান রাসেল প্রমুখ।

আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ মানিক’স বাইলজি থেকে সারাদেশে মেডিকেল কলেজে চান্স পাওয়া ৫৫ জন শিক্ষার্থীর হাতে সম্মাননা ক্রেস্টসহ বিভিন্ন উপহার তুলে দেন। পরিশেষে বর্ণাঢ্য সাংস্কৃতির অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।