• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে শেরপুর-৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলামের গণসংযোগ ও পথ সভা

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৫, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম শহিদুল ইসলাম গণসংযোগ ও পথসভা করেছেন।

শনিবার (২৪ জুন) সন্ধ্যায় কর্ণঝোড়া বাজারে পথচারী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার ভোটারদের সাথে গণসংযোগ করেছেন। গণসংযোগ শেষে পুর্ব বাজার মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। এছাড়া, তিনি আরো বলেন, আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আমি সাধারন কৃষক পরিবারের সন্তান। আমি জন্মসুত্রেই আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকে আমি আওয়ামীলীগের রাজনীতি’র সাথে জড়িত। বর্তমানে আমি শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়ীত্ব পালন করছি। এ আসনের সকল শ্রেণির ভোটাররা আমাকে ভালোবাসে। বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসন থেকে মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিব। এসময় কয়েক শতাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।