• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁদপুরের মতলব থেকে একটি দুইনলা বন্দুক, বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র ও বিপুল পরিমান অস্ত্র তৈরীর সরঞ্জামসহ তিন জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। আটক দস্যুরা চাঁদপুরের বিভিন্ন এলাকায় অবস্থানরত নৌযানে নিয়মিত দস্যুতার কাজে লিপ্ত ছিল।

২৪ জুন শনিবার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৪ জুন) ভোর ৪টায় বাংলাদেশ কোস্টগার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে কোস্টগার্ডের একটি অপারেশন দল চাঁদপুরের উত্তর মতলব থানার এখলাছপুর গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন একটি বাড়িতে তল্লাশী করে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি দুইনলা বন্দুক, ১টি রামদা, ১টি চাইনিজ কুড়াল, ৩টি ছুরি ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরীর সরঞ্জামাদিসহ দস্যু বাহিনীর তিন সদস্যকে আটক করা হয়। আটক দস্যুরা হলেন- ১.মোঃ আরিফ হোসেন, (২৩) ২. সাব্বির হোসেন, (১৯) ও ৩.ইমন হোসেন, (১৯)। এরা সকলেই চাঁদপুরের উত্তর মতলব থানার এখলাসপুর গ্রামের বাসিন্দা।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান আরো বলেন, এলাকাটি চাঁদপুর হতে দূরবর্তী বিচ্ছিন্ন এবং জনশূন্য হওয়ার সুযোগ কাজে লাগিয়ে একটি সঙ্ঘবদ্ধ দস্যুদল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময়ে মোহনপুর হতে নারায়ণগঞ্জ পর্যন্ত চলাচলকারী লঞ্চ, বলগেট, কার্গো জাহাজসহ বিভিন্ন নৌযানে ডাকাতি করত এবং অস্ত্র তৈরি করে বিভিন্ন ডাকাত দলের সদস্যদের কাছে বিক্রি করত মর্মে তথ্য পাওয়া যায়। আটক দস্যু দলের সদস্যরা বর্তমানে কোস্টগার্ডের হেফাজতে রয়েছে এবং তাদের প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।