• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সাংবাদিক নাদিম হত্যা চেয়ারম্যানপুত্র রিফাতকে ছাত্রলীগ থেকে অব্যাহতি

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে হত্যার ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাতকে ছাত্রলীগ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার (১৭ জুন) বিকেলে জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাংবাদিক নাদিম হত্যা মামলার দুই নম্বর আসামি ফাহিম ফয়সাল রিফাত। তিনি বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটি মোড় এলাকায় বাংলানিউজের জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের ওপর একদল দুষ্কৃতকারী অতর্কিত হামলা করে। পরদিন তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ন্যাক্কারজনক এই ঘটনায় প্রশাসন ও বিভিন্ন গণমাধ্যমে আপনার ( ফাহিম ফয়সাল রিফাত) সংশ্লিষ্টতা জোড়ালোভাবে উল্লেখিত হওয়ায় দলীয় ভাবমূর্তি প্রচণ্ডভাবে ক্ষুণ্ন হয়েছে। আপনাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বকশীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হলো।

প্রসঙ্গত, গত বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন নাদিমের ওপর হামলা করেন। ওই সময় চেয়ারম্যান বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাত সাংবাদিক নাদিমের মাথায় ইট দিয়ে আঘাত করেন।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার (১৫ জুন) সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

এ ঘটনায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুলকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় হত্যা মামলা করেছে।

এদিকে শনিবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তাকেও আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিনি সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।