• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জয়রামপুরে আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি বেদখলের চেষ্টা

জামালপুরে আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি বেদখলের চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে সদরের শরিফপুর ইউনিয়নের জয়রামপুরে এ ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জয়রামপুর গ্রামের সেকান্দর আলীর ছেলে ইমামুল হকের অভিযোগ, তার প্রতিবেশি ও আত্মীয় হেলাল মিয়া ও আতর আলীসহ কয়েকজনের সাথে পৈত্রিক জমি নিয়ে আদালতে মোকদ্দমা চলছে। আদালত বিবাদীদের জমিতে প্রবেশ না করার জন্য অস্থায়ী নিষেধাজ্ঞা দিয়েছে।

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মঙ্গলবার দলবদ্ধ হয়ে জোরপূর্বক ঘর নির্মাণ করতে যায়। এ সময় বাঁধা দিলে হেলাল ও তার ভাড়াটিয়া লোকজন ইমামুরকে মারধোরের চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। এ ঘটনায় তিনি জামালপুর সদর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় হেলালসহ বিরোধী পক্ষের লোকজন ইমামুল ও বাবা সেকান্দর আলীকে মেরে ফেলার হুমকি দিয়েছে। বর্তমান পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

অভিযুক্তরা জানান, পৈত্রিকসূত্রে ইমামুলদের কাছে জমি পাবেন। কিন্তু জমি না দিয়ে হয়রানী করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।