• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ডিবি পুলিশের ছদ্মবেশে চাঁদাবাজি, গ্রেপ্তার তিন

ডিবি পুলিশের ছদ্মবেশে চাঁদাবাজির সময় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শেরপুর সদরের ডোবারচর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, একটি খেলনা ওয়াকিটকি, দুইটি নম্বর বিহীন মোটরসাইকেল এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তারা হলেন, সদর উপজেলার পশ্চিম দড়িপাড়া গ্রামের সজিব মিয়া (২০), কসবা মোল্লাপাড়া মহল্লার নাঈম ইসলাম (২১) ও কসবা শিবোত্তরপাড়া মহল্লার রাদ (২০)।

পুলিশ জানায়, গেলো রাতে সদর উপজেলার ডোবারচর দক্ষিণপাড়ায় একটি বাড়িতে গিয়ে ওই যুবকরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এসময় তাদের কাছে গ্রেফতারি পরোয়ানা আছে বলে দাবি করে এবং গ্রেপ্তারের ভয় দেখায়। পরে গ্রেপ্তার এড়াতে চাইলে তারা ৫০ হাজার টাকা দাবি করেন।

সদর থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বলেন, তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় গোপনে গৃহস্থরা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে তাদের আটক করে। এরপর তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।