• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সুদের টাকার জন্য গাছের সাথে বেধে রাতভর নির্যাতনের অভিযোগ

শেরপুর সদরে সাইফুল ইসলাম নামে এক যুবককে সুদের টাকা আদায়ের জন্য গাছের সাথে বেধে নির্যাতন করার অভিযোগ ওঠেছে। সদর উপজেলার চক আন্ধারিয়া পশ্চিমপাড়ায় সোমবার সকালে ওই গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নির্যাতিত যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

নির্যাতনের শিকার সাইফুল ইসলাম সদর উপজেলার চকআন্ধারিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত হানিফ উদ্দিনের ছেলে।

নির্যাতিত যুবক ও পুলিশ জানায়, উপজেলার কামারিয়া ইউনিয়নের চক আন্ধারিয়া পশ্চিমপাড়ার মোহাম্মদ মধু মিয়ার ছেলে আব্দুল মালেক পাশ্ববর্তী কৃষি শ্রমিক সাইফুল ইসলামের নিকট চারমাস আগে চড়া সুদে ৬হাজর টাকা লগ্নি করে। আসল টাকা পরিশোধ করলেও মালেক সুদের লাভের টাকার জন্য সাইফুলকে চাপ দেয়। টাকা দিতে ব্যর্থ হওয়ায় ৪ জুন রাতে সাইফুলকে মালেক ও অপর দুই সহযোগী বাড়ি থেকে তুলে নিয়ে আসে। পরে তাকে গাছের সাথে বেধে রাতভর নির্যাতন করে। আজ ৫জুন দুপুরে পুলিশ গিয়ে সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, পুলিশ দায়ী ব্যক্তিদের আটকের চেষ্টা করছে। সদর থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় ভুক্তভোগী সাইফুল বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।