• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পদ্মা নদীতে গোসল করতে নেমে নিঁখোজ দুই ছাত্রের লাশ উদ্ধার

পদ্মা নদীতে গোসল করতে নেমে নিঁখোজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। নিহতরা হলেন হবিগঞ্জের লাখাই থানার সাজন গ্রামের বাসিন্দা সব্যসাচী সোম্য (২৯) এবং ঢাকার ভাটার থানার বাসিন্দা নূরুল হক নাফি (২৪)। তারা ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর শনিবার (২ জুন) দুপুরে এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত শুক্রবার (২ জুন) আনুমানিক দুপুর ২টা মিনিটে জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ হতে কোস্ট গার্ডকে অবহিত করে যে পদ্মা নদীতে গোসল করতে নেমে ২ জন শিক্ষার্থী নিঁখোজ হয়েছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পানিতে ডুবে নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারের লক্ষে কোস্টগার্ড স্টেশান পদ্মার ৬ জনের একটি উদ্ধারকারী দল বোটযোগে দুপুর পৌনে একটায় ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে পৌছে জানা যায় শুক্রবার সকালে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৪ জন ছাত্র ও ১ জন ড্রাইভারসহ মোট ৫ জন স্পিড বোট যোগে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের পাশের চরে ঘুরতে আসে। তারা গোসল করতে নামলে ২ জন নিখোঁজ হয়।

কোস্টগার্ডের এই কর্মকর্তা আরও বলেন, শুক্রবার (২ জুন) আনুমানিক ৪টা ১০ মিনিটে নিখোঁজ সব্যসাচী সোম্যর মরদেহ উদ্ধার করা হয় এবং শনিবার (৩ জুন) দুপুর ১২টায় নিখোঁজ নূরুল হক নাফিউ (২৫) কে নিখোঁজের স্থান থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে টেউটিয়া জেলে পাড়া থেকে ভাসমান অবস্থায় মৃত উদ্ধার করা হয়। উদ্ধার অভিযানে কোস্টগার্ড, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে অংশগ্রহণ করে। উদ্ধারকৃতদের মরদেহ পদ্মা সেতু উত্তর থানায় হস্তান্তরের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।